1. info@voicectg.com : Voice Ctg :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঘুমধুম তদন্ত পুলিশের অভিযানে বিদেশী বিয়ারসহ আটক ১। মার্কিন ড্রোন হামলায় আল কায়েদার শীর্ষ নেতা জাওয়াহিরি নিহত। উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নিহত। ভোলায় পুলিশ বিএনপি সংঘর্ষে নিহত-১, আহত অর্ধ শতাধিক, পুলিশ ও বিএনপির পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন। ভোলার তজুমদ্দিনে স.প্রা. বি অফিস কক্ষে নেই বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি। বোরহানউদ্দিনে ১৮ লাখ টাকার অবৈধ জাল জব্দ। হবিগঞ্জে ছয় লেনের কাজ শুরু আগামী বছর। বঙ্গবন্ধু বনাম বঙ্গমাতা গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় উপজেলা পর্যায়ের ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত।  নিজস্ব মুদ্রায় বাণিজ্য শুরু করলো ইরান ও রাশিয়া। বোরহানউদ্দিনে গৃহবধূর রহস্যজনক মৃত্যু অভিযোগের তীর স্বামীর দিকে।

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নিহত।

এম এ রহমান সীমান্ত বিশেষ প্রতিনিধি উখিয়াঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

 

কক্সবাজারের উখিয়ার কুতুপালং শরণার্থী ক্যাম্পে সন্ত্রাসী গ্রুপের গুলিতে নুরুল আমিন (২৬) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। (১ আগষ্ট ২০২২) সোমবার রাতে রোহিঙ্গা মধুরছড়া শরণার্থী ক্যাম্প-৪ এ এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, নুরুল আলম ক্যাম্পে একটি বেসরকারি সংস্থায় স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করতেন। বেসরকারি সংস্থায় স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করা নিয়ে রোহিঙ্গাদের একটি গ্রুপের রোষানলে পড়েন তিনি।

পরে গতকাল তাকে একদল রোহিঙ্গা দুর্বৃত্ত এসে গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত নুরুল আমিনের পরিবার এই হত্যাকাণ্ডের জন্য ক্যাম্প কেন্দ্রীক সন্ত্রাসী সংগঠন আল ইয়াকিনকে দায়ী করছেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত