1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদ্রাসা বন্ধ তারপরেও উড়ছে জাতীয় পতাকা রাষ্টীয় অবমাননা দেখার যেন কেউ নেই। জাফর আহমেদ জয় ছিলেন একজন উদার মনের দানবীর-এমপি শাওন দক্ষিণ ভোলায় পর্যটনের অপার সম্ভাবনার দুয়ার খুলবে স্বপ্নবাস্তবের পদ্মাসেতু। ভোলার সোনামণি কিন্ডার গার্টেন শিক্ষকের হাতে যৌন হয়রানির শিকার সহকারী শিক্ষিকা। পদ্মাসেতুতে প্রথম টোল দিলেন পদ্মাসেতুর প্রথম যাত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ শতাধীক অসহায় দুঃস্থ জনগনের মাঝে ত্রাণ দিল চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬৮ জন। আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা, মুক্তিযুদ্ধ ও ইতিহাসের  ধারাপাত আমিই, তোমার অর্ধঙ্গীনি—লেখক বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাস, সম্পাদক ভয়েস চট্টগ্রাম। বাইশারীতে অপহরণের নাটক সাজিয়ে পরিবার থেকে টাকা আদায় প্রতারক হারুন গ্রেফতার।

উখিয়ার বালুখালী থেকে আসল র‍্যাব ‘ র হাতে ভূঁয়া র‍্যাব আটক।

এম এ রহমান সিমান্তঃ বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শুক্রবার, ১০ জুন, ২০২২

 

কক্সবাজারের উখিয়ার বালুখালী এলাকা থেকে র‍্যাব পরিচয়ে ডাকাতি, ছিনতাই ও অপহরণের অভিযোগে দুই যুবককে আটক করেছে র‍্যাব-১৫।

বৃহস্পতিবার (৯ জুন ২০২২) সকাল ৯ টার দিকে উখিয়ার বালুখালী থেকে তাদের আটক করা হয়। এক প্রেস বিফ্রিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মনজুর মেহেদী।

আটককৃত ভুয়া র‍্যাব সদস্যরা হলেন- গোপালগঞ্জের কাশিয়ানি রাজপাট এলাকার আকবর আলী মুন্সীর ছেলে সুমন মুন্সী (৩০) ও উখিয়ার ময়নারঘোনা এলাকার মৃত মো. আবুর ছেলে শহিদ সিকদার (৪০)।

র‍্যাব ১৫ এর মেজর মনজুর মেহেদী বলেন, উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী বাজারে বিভিন্ন দোকানে কয়েকজন ব্যক্তি দীর্ঘদিন ধরে র‍্যাব পরিচয়ে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদা দাবি, লুটপাট, ডাকাতি, অপহরণ ও ছিনতাইসহ নানা অপরাধমূলক কার্যক্রম করে আসছে বলে অভিযোগ আসে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের গোয়েন্দা সংস্থা মাঠ পর্যায়ে তদন্ত শুরু করে।

তিনি আরো বলেন, আটক সুমন মুন্সি এবং তার অপর দুই সহযোগী মো. কাশেম ও শহিদ সিকদার উখিয়ার থ্যাইংখালী রোড থেকে এক রোহিঙ্গাকে র‍্যাব পরিচয়ে অপহরণ করে তার কাছ থেকে চার লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে ভুক্তভোগী তাদেরকে ৪০ হাজার টাকা দিয়ে মুক্তি পায়। এ বিষয়টিও নজরে আসে র‍্যাবের। আসছে কোরবানির ঈদকে সামনে রেখে র‍্যাব পরিচয়ে অপহরণসহ নানা অপরাধে তারা আবারও তৎপরতা চালাচ্ছে শুনে অভিযান শুরু করে র‍্যাব এবং পরে তারা র‍্যাব-১৫ এর সদস্যদের হাতে আটক ও হন।

আটক দুই যুবককে তল্লাশি করে দুটি দেশীয় পিস্তল, দুই রাউন্ড কার্তুজ, র‍্যাবের দুটি ভুয়া আইডি কার্ড, দুটি জ্যাকেট, একটি হাতকড়া, পিস্তলের
দুটি কভার, দুটি ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়। আটক সুমন মুন্সীর বিরুদ্ধে বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে বলে জানায় র‍্যাবের উপ অধিনায়ক।

আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নিতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান করেন র‍্যাবের এই কর্মকর্তা।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত