1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

উখিয়ার পালংখালীতে সাড়ে ৩ লাখ ইয়াবা ও বিদেশী মদ ভর্তি সিএনজিসহ আটক ৪। ভয়েস সিটিজি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৭ নভেম্বর, ২০২১

 

উখিয়া প্রতিনিধি :
কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালীতে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে সাড়ে ৩লাখ ইয়াবা ও বিদেশী মদ ভর্তি  সিএনজিসহ ৪জন মাদক কারবারী নারী-পুরুষকে আটক করেছে র‍্যাব।

সুত্র জানায়, ৭ নভেম্বর (রবিবার) বিকাল ৫টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল বড় ধরনের মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার পালংখালী গয়ালমারায় জনৈক গুরা মিয়ার বাড়িতে অভিযানে যায়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে গুরা মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম (৩৮), পশ্চিম পালংখালীর আব্দুর রহিমের পুত্র রেয়াজুল করিম বাপ্পী (১৮), বটতলীর আব্দুস সালামের পুত্র সাখাওয়াত হোসেন মোল্লা (২২) এবং মৃত সোনা আলীর পুত্র জয়নাল উদ্দিন (২৬) কে আটক করে। পরে তাদের স্বীকারোক্তিতে তল্লাশী চালিয়ে ৩লাখ ৫০হাজার ইয়াবা, ১১ বোতল হুইস্কি, ১৫ক্যান বিয়ার এবং মাদক বহনে ব্যবহৃত সিএনজি জব্দ করা হয়। এই ঘটনায় বাড়ির মালিক গুরা মিয়াকে পলাতক আসামী করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড অপারেশন্স) এএসপি মোঃ আবু সালাম চৌধুরী জানান,এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও বিদেশী মদসহ আটককৃতদের থানায় সোর্পদ করার প্রক্রিয়া চলছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত