1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

উখিয়ারঘাট বিটে বনজায়গীরদারদের বনায়ন ও রক্ষণাবেক্ষণ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

এম এ রহমান সিমান্তঃ বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

 

কক্সবাজার দক্ষিণ বনবিভাগের উখিয়া রেন্জের উখিয়ার ঘাট বনবিটের আওতাধীন বনজায়গীদারদের(ভিলেজার) নিয়ে বনায়ন ও বনভুমি রক্ষণাবেক্ষণ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।২৫ মার্চ বিকেল সাড়ে ৩টায় উখিয়ার ঘাট বনবিট কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বিট কর্মকর্তা মনসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বনজায়গীদার বাদশা মিয়া,শামসুল আলম,
মোঃশফি,শাহাব উদ্দিন, ছৈয়দুর রহমান,আলী আহমদ ও সোনা আলী প্রমুখ।
এতে আলোচনা সভায় উপস্থিত ৪৫ জন বনজায়গীদার কে ৩ ভাগে বিভক্ত করে প্রতিদলে ১৫ জন করে ৩টি উপকমিটি গঠন করা হয়।

১৫জনের কমিটিতে একজন কে দল প্রধান মনোনীত করা হয়।এতে শাহাব উদ্দিনের নেতৃত্বে একটি দল,বাদশা মিয়ার নেতৃত্বে একটি দল ও ছৈয়দুর রহমানের নেতৃত্বে একটি দল বনায়ন সৃজন ও বনভুমি রক্ষণাবেক্ষণে মাসে ৩দিন করে দায়িত্ব পালন করার সিদ্ধান্ত গৃহীত হয়।এসময় উখিয়ার ঘাট বন বিটের বনকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত