1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

ইমরানকে গ্রেফতারের ‘প্রতিজ্ঞা’ পাকিস্তান স্বরাষ্ট্রমন্ত্রীর। ভয়েস চট্টগ্রাম

আন্তর্জাতিক নিউজ ডেস্কঃ
  • প্রকাশিত: রবিবার, ১ মে, ২০২২

 

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং পিটিআইয়ের চেয়ারম্যান ইমরান খানকে গ্রেফতারের প্রতিজ্ঞা করেছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ। রবিবার (১ মে) তিনি বলেন, ‘মসজিদে নববি প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ এবং তার প্রতিনিধি দলের বিরুদ্ধে গুন্ডামি ও স্লোগান দেওয়ার অভিযোগে ইমরান খানকে গ্রেফতার করা হবে।

ইমরান খানকে ‘ফিতনা’ অভিহিত করে সানাউল্লাহ বলেন, তারা যা করেছে তা ক্ষমার যোগ্য নয়। পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘তারা যা করেছে তার জন্য তাদের কিছুতেই ক্ষমা করা হবে না। ইমরান খানকে অবশ্যই গ্রেফতার করা হবে।

ওই ঘটনায় ইমরানসহ ১৫০ জনের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রসঙ্গে সানাউল্লাহ বলেন, রাসূল (স)-এর রওজার পবিত্রতা লঙ্ঘনকারীদের বিরুদ্ধে মামলা না করার কোনো যৌক্তিকতা নেই।

সানাউল্লাহ আরও বলেন, পবিত্র মসজিদে গুন্ডামি ছিল পূর্ব পরিকল্পিত এবং এতে অংশ নিতে লোকজনকে উস্কানি দেওয়া হয়েছে। তিনি বলেন, এ বিষয়ে কেউ এগিয়ে এসে ব্যবস্থা নিতে চাইলে সরকার বাধা সৃষ্টি করবে না।

গত বৃহস্পতিবার (২৮ এপ্রিল) তিন দিনের সফরে সৌদি আরবে পৌঁছান পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ। শেহবাজের সফরসঙ্গী হয়েছেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো-জারদারি, প্রতিরক্ষামন্ত্রী খাওয়াজা আসিফ, বাণিজ্যমন্ত্রী মিফতাহ ইসমাইল, তথ্যমন্ত্রী মরিয়মসহ আরও অনেকে। পরবর্তীতে শেহবাজ ও তার প্রতিনিধিদল নামাজ পড়তে যান মসজিদে নববিতে।

সেখানেই ঘটে বিপত্তি। এক দল পাকিস্তানি হজ পালনকারী শেহবাজদের দেখে চোর চোর বলে স্লোগান দিতে থাকে। এনিয়ে ইতোমধ্যে ইমরান খানসহ ১৫০ জনের নামে একটি মামলা দায়ের হয় পাকিস্তানে।তাদের বিরুদ্ধে পাকিস্তানি ওমরাহপালনকারীদের হয়রানি ও ধর্মীয় কাজে বাধা দেওয়ার অভিযোগ আনা হয়েছে। এরই মধ্যে এই ঘটনায় ইমরান-ঘনিষ্ঠ সাবেক এক মন্ত্রীর ভাতিজাকে গ্রেফতার করেছে দেশটির নিরাপত্তা বাহিনী।

জিও নিউজ/ ডন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত