1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

পরিবেশ দূষণ ও প্রাকৃতিক বিপর্যয় থেকে ভোলাকে রক্ষা করতে হলে বেশি বেশি গাছ লাগাতে হবে- এমপি শাওন ।

প্রভাষক রিপন শান ব্যুরো চীফঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

১১৭ ভোলা-৩ আসনের অভিভাবক আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেছেন- পরিবেশ সুরক্ষা ও জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলা করে- দেশের টেকসই উন্নয়ন নিশ্চিত করার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্ণিমানে দিনরাত নিরলস পরিশ্রম করে আজ খাদ্য ঘাটতির বাংলাদেশকে খাদ্য উদ্ধৃত্ত দেশে পরিনত করেছেন। ইতোমধ্যে বাংলাদেশ স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যানে ।

তিনি আরো বলেন- ভোলাকে রক্ষা করতে হলে বৃক্ষরোপণের কোনো বিকল্প নেই । পরিবেশ দূষণ ও প্রাকৃতিক বিপর্যয় রোধ করতে হলে বেশি বেশি গাছ লাগাতে হবে । মেঘনার ভাঙন থেকে ভোলাবাসীকে রক্ষা করতে হলে বাড়াতে হবে সবুজ বনায়ন ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি ২০২২) সকালে লালমোহন উপজেলায় ৫০ লক্ষ টাকা ব্যয়ে লালমোহন রেঞ্জ বন কর্মকর্তার নবনির্মিত কার্যালয়ের উদ্বোধন শেষে বন বিভাগের আয়োজনে আলোচনা সভায় এসব কথা বলেন এমপি শাওন ।
এসময় তিনি আরো বলেন- মুজিববর্ষ উপলক্ষ্যে সারাদেশে এক কোটি বৃক্ষরোপণ করা হয়েছে, যা পরিবেশ রক্ষায় বিশাল ভূমিকা রাখবে। কাগজ ব্যবহারে বৃক্ষের ওপর চাপ বাড়ে। তাই তথ্যপ্রযুক্তিগত সেবা বাড়িয়ে সম্পূর্ণ ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ সরকারের জনবান্ধব প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ।

লালমোহন উপজেলা পরিষদ হলরুমে লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, বিভাগীয় বন কর্মকর্তা এস এম কায়চার, সহকারী কমিশনার ভূমি লালমোহন মোঃ জাহিদুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তার হোসেন প্রমুখ ।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত