1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

আনোয়ারায় দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ২ মাদককারবারি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

সাগরে আসছে ইয়াবা পানিতে ভাসছে মাদক, দেশের সবজায়গায় হাত বাড়ালেই মিলছে মাদক, আটকের খবরও কম নয়। ফের চট্টগ্রাম শহরতলীর পাশ্ববর্তী উপজেলা আনোয়ারায় দেড় কোটি টাকার ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করেছে র‍্যাব।

শনিবার, (৩০ অক্টোবর) মিয়ানমার থেকে স্প্রীড বোডে করে নিয়ে আসা ১ কোটি ৫৫ লক্ষ টাকা মূল্যের ৫১ হাজার ৬২৫ পিস ইয়াবাসহ দুইজনকে আনোয়ারা থেকে আটক করেছে র‌্যাব-৭। শনিবার (৩০ অক্টোবর) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার গণমাধ্যমকে এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- আনোয়ারা থানার উত্তর পাড়ুয়াপাড়া মৃত হাবিবুর রহমানের ছেলে মো. জাফর (৬৫) ও একই এলাকার মৃত সালেহ আহম্মদের ছেলে মো. আব্দুল করিম (৩৩)। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, ইয়াবার একটি বড় চালান নিয়ে মিয়ানমার থেকে সাগর পথে একটি স্পীড বোট আনোয়ারা দিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা একটি বাজারের ব্যাগ থেকে ৫১ হাজার ৬২৫ পিস ইয়াবা করা হয়।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত