1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৩:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

আজ থেকে শুরু হয়েছে হাটহাজারীতে তিনদিন ব্যাপী ইজতেমা।

হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১

 

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ৩ নাম্বার মির্জাপুর ইউনিয়নের চারিয়া গ্রামে আজ থেকে শুরু হয়েছে চট্টগ্রাম বিভাগীয় তিন দিনব্যাপী ইজতেমা।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সকালে ফজরের নামাজের পর আমবয়ানের মধ্য দিয়ে শুরু হয় এই ইজতেমা। চট্টগ্রাম বিভাগের ১১টি জেলা ও উপজেলা হতে মুসল্লিরা ইজতেমায় অংশগ্রহণ করেছে।

আজ ১৭ ডিসেম্বর শুরু হওয়া ইজতেমা চলবে ১৯ ডিসেম্বর পর্যন্ত। পরে আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হবে।

এদিকে ইজতেমাকে কেন্দ্র করে হাটহাজারীতে এখন মানুষের ঢল নেমেছে। আইনশৃঙ্খলা রক্ষায় প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা। ইজতেমা মাঠে র‌্যাব, পুলিশের পাশাপাশি সাদা পোশাকে মোতায়েন থাকবে গোয়েন্দা পুলিশের সদস্যরা। নিরাপত্তার জন্য ইজতেমা মাঠে বসানো হয়েছে সিসি ক্যামেরা। এর আগে বৃষ্টির কারণে পূর্বেরনির্ধারিত ১০, ১১ ও ১২ ডিসেম্বর তারিখ বিজ্ঞ আলেমদের ও ইজতেমার মুরুব্বিদের সমন্বয়ে গঠিত সবার পরামর্শে পিছিয়ে দেওয়া হয়েছিল। এরপর ১৭, ১৮ ও ১৯ ডিসেম্বর নির্ধারণ হয়।

ইজতেমার মুরুব্বি মুফতি জসিম উদ্দিন আরটিভি নিউজকে বলেন, তিন দিনব্যাপী ইজতেমার সব কাজ শেষ হয়েছে। এখন ইজতেমা মাঠে মুসল্লিরা চলে এসেছেন। অনেকেই আসছেন। ইজতেমায় চট্টগ্রাম বিভাগের প্রতিটি জেলা ও উপজেলা থেকে তাবলিগের সাথি ভাইয়েরা এই জোড়ে শরিক হবেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত