1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

আগুনে লঞ্চের সব পুড়ে গেলেও, অক্ষত রয়েছে পবিত্র কোরআন শরিফ।

প্রভাষক রিপন শান ব্যুরো চীফঃ
  • প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডে লাশের সারি দীর্ঘ হচ্ছে। শনিবার বরগুনায় ৩০টি লাশ জানাজা শেষে গণকবরে দাফন করা হয়েছে। বাকি লাশগুলো স্বজনরা এসে শনাক্তের পর জেলা প্রশাসক স্বজনদের কাছে হস্তান্তর করেছেন। এত ক্ষয়ক্ষতির মাঝেও অক্ষত রয়ে গেছে ইসলাম ধর্মের পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআন!

অগ্নিকাণ্ডের খবর পেয়ে নদীতীরে স্বজনরা ভিড় করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দীর্ঘ হয় ভিড়, সেই সঙ্গে বাড়ে স্বজনদের আহাজারি। তাদের মধ্যে বেশির ভাগই জানে না তাদের প্রিয়জন এখনো বেঁচে আছে, নাকি না-ফেরার দেশে চলে গেছে।

এদিকে ল‌ঞ্চে আগুন লাগার ঘটনায় আহত প্রায় ৭০ জনকে শুক্রবার সকালে ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডিক্যাল কলেজ হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে।

শনিবার ভোরের আলো ফোটার আগে হাসপাতালে স্বজনদের আহাজারি শুরু হয়। দগ্ধ স্বজনের খোঁজে হাসপাতালে ভিড় জমায় তারা।

গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান-১০ নামের লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় লাশের সারি দীর্ঘ হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ৪১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে। আজ শনিবার বরগুনায় ৩০টি লাশ জানাজা শেষে গণকবরে দাফন করা হয়েছে। বাকি লাশগুলো স্বজনরা এসে শনাক্ত করার পর জেলা প্রশাসক স্বজনদের কাছে হস্তান্তর করেছেন।

তবে এত ক্ষয়ক্ষতির মাঝেও অক্ষত রয়ে গেছে পবিত্র কোরআন! এমন অলৌকিক ঘটনা দেখে অনেকে বিস্ময় প্রকাশ করেছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত