1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

আগামী ৬ জানুয়ারি চালু হচ্ছে চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট।

ডেস্ক নিউজঃ
  • প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

দীর্ঘ আট মাস পর আগামী ৬ জানুয়ারি চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট চালু শুরু হচ্ছে । চট্টগ্রাম থেকে কেবল স্পাইস জেট এয়ারলাইনস দিয়েই যাওয়া যাবে কলকাতায়।


চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে চারটি ফ্লাইট দিয়েই ড্যাশ-৮৪০০ সিরিজের উড়োজাহাজে যাত্রী পরিবহন করবে স্পাইস জেট।

স্পাইস জেট লিমিটেডের চট্টগ্রাম ইনচার্জ আসিফ চৌধুরী জানান।

বাংলাদেশ-ভারত এয়ার বাবল চুক্তির আওতায় চট্টগ্রাম-কলকাতা রুটে কেবল আমরাই ফ্লাইট পরিচালনার অনুমোদন পেয়েছি। সপ্তাহের চার দিন—রোব, সোম, বুধ ও বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে সকাল ১০টা ১৫ মিনিটে রওনা দেবে। আর কলকাতা নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দেবে সকাল সোয়া ৭টায়।

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চট্টগ্রাম-কলকাতা রুটে সর্বশেষ ফ্লাইট ছিল ১১ এপ্রিল ২০২১। করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় চট্টগ্রাম থেকে আন্তর্জাতিক ফ্লাইট চলাচল বন্ধ হয়ে যায়। সেই সঙ্গে কলকাতা রুটে ফ্লাইট চলাচল বন্ধ হয়। চট্টগ্রাম-চেন্নাই রুটে বাংলাদেশের বেসরকারি একটি এয়ারলাইন্সের ফ্লাইট চালু রয়েছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত