1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৯:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

আগামীকাল থেকে চট্টগ্রাম-বান্দরবান-কক্সবাজার রুটে চালু হচ্ছে, বিলাসবহুল পুরবী এসি বাস সার্ভিস।

কো-অর্ডিনেটর পার্বত্য চট্টগ্রামঃ
  • প্রকাশিত: রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

আগামীকাল ৬ ডিসেম্বর সোমবার থেকে বান্দরবান-চট্রগ্রাম ও বান্দরবান- কক্সবাজার রুটে চালু হচ্ছে বিলাস বহুল লাক্সানা লাক্সারি পূরবী এসি,ননএসি বাস সার্ভিস।
আজ এক বিবৃতিতে পূরবী ও হিলভিউ কর্তৃপক্ষ জানান – বান্দরবান হতে পরপর ৬ বারের নির্বাচিত সাংসদ ও পার্বত‍্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব বীর বাহাদুর উশৈসিং,এমপি।

গত ২০ আগস্ট ২০২১ তারিখ চট্টগ্রামে চট্রগ্রাম-কক্সবাজার রুটে নতুনভাবে বিলাস বহুল লাক্সানা লাক্সারি পূরবী এসি,ননএসি বাস সার্ভিসের উদ্বোধন কালে পূরবী কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছিলেন যে, চট্টগ্রাম -কক্সবাজার রুটের মতো বান্দরবান-চট্রগ্রাম-কক্সবাজার রুটেও যেন বিলাস বহুল এই লাক্সানা লাক্সারি পূরবী এসি,ননএসি বাস সার্ভিস চালু করা হয়।

 

বান্দরবানে আগত পর্যটক ও বান্দরবান বাসীর আরামদায়ক ভ্রমনের উদ্দেশ্যে ও বান্দরবান বাসীর দীর্ঘ দিনের প্রতিক্ষার অবসান ঘটিয়ে মূলতঃ পার্বত‍্য মন্ত্রী মহোদয়ের সেই নির্দেশনা মোতাবেক আগামীকাল থেকে বিলাস বহুল লাক্সানা লাক্সারি পূরবী এসি/ননএসি বাস সার্ভিস চলার সিদ্ধান্ত নেয়া হয়েছে।এক্ষেত্রে সকলের আন্তরিকতা, দোয়া ও সহযোগিতায় যাত্রীসেবার সর্বোচ্চ,সুন্দর,সুষ্ঠ,সুশৃঙ্খল ও সুনামের সাথে সার্ভিস দেওয়ার ক্ষেত্রে সকলের আন্তরিকতা ও ভালোবাসা কামনা করেন। বর্তমানে বান্দরবান-চট্রগ্রাম ও বান্দরবান- কক্সবাজার রুটে চলমান পূর্বের সকল এসি/ননএসি পূরবী বাস গুলো অতি শীঘ্রয় অন‍্যত্র স্থানান্তর ও সংস্কারের জন‍্য বান্দরবান থেকে সরানো হবে।

আগামীকাল থেকে নতুন মডেলের এই বিলাস বহুল লাক্সানা লাক্সারি পূরবী এসি বাস চলাচল করবে এবং একই মডেলের নন এসি বাস অতিসত্বর চলাচল করবে।
আজ বিকেল ৪.৩০ ঘটিকায় প্রচারনার অংশ হিসেবে পূরবী পরিবহন নতুন মডেলের ৪ টি লাক্সানা লাক্সারি এসি বাস সহ বিশাল একটি গাড়ী বহর বান্দরবান শহরের বিভিন্ন এলাকায় প্রচারের জন‍্য মহড়া করে। আগামীকাল থেকে বান্দরবান বাস মালিক সমিতির নির্ধারিত সময়সূচী অনুযায়ী নিয়মিত এই বাস বান্দরবান হতে চট্টগ্রাম কক্সবাজার রুটে চলাচল করবে।


উল্লেখ্য যে,গত বছর আনুষ্ঠানিকতার মধ‍্য দিয়ে পার্বত‍্য মন্ত্রী মহোদয় বান্দরবানেও পূরবী এসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন।উদ্বোধন পরবর্তী সময়ে কোভিড-১৯ এর প্রভাব,লকডাউন ও বান্দরবান-কেরানীহাট সড়ক সংস্কার সহ নানান জটিলতার কারনে সন্তোষজনক বাস সার্ভিস পরিচালনায় কিছুটা বিঘ্ন ঘটে।তবে আগামী দিনগুলোতে যাত্রীদের কল‍্যাণে উৎকৃষ্ট সেবা প্রদানে কর্তৃপক্ষ দৃঢ় অঙ্গিকারবদ্ধ রয়েছেন।
পরিশেষে পূরবী কর্তৃপক্ষ বলেন-“ব‍্যবসা নয়,যাত্রীসেবাই আমাদের মূল লক্ষ‍্য”। একটি সুন্দর যাত্রীসেবা দেওয়ার জন‍্য সৃষ্টকর্তার কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত