1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৯ জুন ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদ্রাসা বন্ধ তারপরেও উড়ছে জাতীয় পতাকা রাষ্টীয় অবমাননা দেখার যেন কেউ নেই। জাফর আহমেদ জয় ছিলেন একজন উদার মনের দানবীর-এমপি শাওন দক্ষিণ ভোলায় পর্যটনের অপার সম্ভাবনার দুয়ার খুলবে স্বপ্নবাস্তবের পদ্মাসেতু। ভোলার সোনামণি কিন্ডার গার্টেন শিক্ষকের হাতে যৌন হয়রানির শিকার সহকারী শিক্ষিকা। পদ্মাসেতুতে প্রথম টোল দিলেন পদ্মাসেতুর প্রথম যাত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ শতাধীক অসহায় দুঃস্থ জনগনের মাঝে ত্রাণ দিল চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬৮ জন। আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা, মুক্তিযুদ্ধ ও ইতিহাসের  ধারাপাত আমিই, তোমার অর্ধঙ্গীনি—লেখক বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাস, সম্পাদক ভয়েস চট্টগ্রাম। বাইশারীতে অপহরণের নাটক সাজিয়ে পরিবার থেকে টাকা আদায় প্রতারক হারুন গ্রেফতার।

আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ।

ঢাকা অফিসঃ
  • প্রকাশিত: বুধবার, ১৮ মে, ২০২২

 

ঢাকা থেকে উড্ডয়নের ১৫ মিনিটের মাথায় আবারো ঢাকায় ফিরে জরুরি অবতরণ করেছে নভোএয়ারের একটি ফ্লাইট। ফ্লাইটটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা হয়েছিল।

বুধবার (১৮ মে) সকাল ৯টায় নভোএয়ারের ভিকিউ-৯২৫ ফ্লাইটে ইঞ্জিনে ত্রুটি দেখা দিলে পাইলট তা জরুরি অবতরণ করান।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে নভোএয়ারের ভিকিউ-৯২৫ ফ্লাইটটি ঢাকা থেকে রওনা হওয়ার পরপরই পাইলট ইঞ্জিনে ত্রুটি দেখতে পান। পরে তিনি ঢাকা বিমানবন্দরে জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন। সব প্রস্তুতি নেওয়ার পর কিছুক্ষণের মধ্যেই ফ্লাইটটি জরুরি অবতরণ করে। আলহামদুলিল্লাহ্‌ ফ্লাইটের সব আরোহী নিরাপদ ও অক্ষত রয়েছেন।

নভোএয়ার জানায়, ফ্লাইটের সব যাত্রীদের আমাদের অন্য আরেকটি এয়ারক্রাফটে কক্সবাজার পাঠানো হয়েছে। এছাড়াও জরুরি অবতরণ করা ফ্লাইটটি মেরামতের পর আজই তার নির্দিষ্ট শিডিউল ফ্লাইট পরিচালনা করবে।

ফ্লাইটের এক যাত্রী ঢাকা পোস্টকে জানান, সকাল ৯টার ফ্লাইটটি আকাশে ওড়ার পর থেকেই অস্বাভাবিকভাবে ঝাঁকি হচ্ছিল। ক্রুদের একজন জানালেন ডান দিকের ইঞ্জিন ঠিকমতো কাজ করছিল না, একারণে তারা জরুরি অবতরণ করবে। যাই হোক পরে নিরাপদে আমরা অবতরণ করি। ফ্লাইটের ক্যাপ্টেন অত্যন্ত দক্ষ ছিলেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত